Image

গোঁফরানের চিকিৎসায় প্রয়োজন ৭০ লাখ টাকা

গোঁফরান উদ্দিন, ৩৮ বছর বয়সী টগবগে এক যুবক। একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করছেন। সন্তান নিয়ে ভালোই সময় কাটছিল তার। গত নভেম্বর মাসে তিনি হঠাত্ অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে লিভার সিরোসিসে ভুগছেন। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেপাটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. শাহীনুল আলমের তত্ত্বাবধানে চিকিত্সাধীন।

গোফরান হেপাটাইটিস বিওসি ভাইরাসে আক্রান্ত হওয়ায় প্রতিদিনই তিনি দুর্বল হয়ে পড়ছেন। হাসপাতালের বেডে অসহায় দিনাতিপাত করছেন। ডা. বলেছেন, তার লিভার কার্যক্ষমহীন হয়ে পড়েছে। যত দ্রুত সম্ভব তাকে বাইরের দেশে নিয়ে লিভার ট্রান্সপ্ল্যান্টেসন করাতে হবে। যাতে খরচ হবে ৬০ থেকে ৭০ লাখ টাকা।

মধ্যবিত্ত পরিবারের সন্তান গোফরান। নিজে চাকরি করে সংসার চালান। তার পরিবারের পক্ষে এ অর্থ যোগান দেয়া অসম্ভব। তাই এ মুহূর্তে সরকার, দেশ বিদেশে অবস্থানরত সচ্ছল এবং দানশীলদের কাছে তিনি সহযোগিতা চেয়েছেন।

তাকে সহযোগিতা পাঠানোর ঠিকানা: হিসাব নম্বর: ০৪৯৩৪০০২২৭৬, মো. লোকমান হোসেন, ব্যাংক এশিয়া লিমিটেড, পল্টন শাখা, ঢাকা। হিসাব নম্বর: ১১৭৮৬, মো. লোকমান হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. আন্দরকিল্লা শাখা, চট্টগ্রাম। বিকাশ নম্বর: ০১৮১৯৯৯৮৩৮২।

মানবকণ্ঠ/এআইএস