Image

ঈদ উপলক্ষে সৈয়দপুরে এমপি সিদ্দিকের ৫ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিকের ব্যক্তিগত উদ্যোগে পাঁচ হাজার নারী পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। 
সোমবার (৮ এপ্রিল) সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে ওই শাড়ি- লুঙ্গি বিতরণ করা হয়। বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় দুস্থ নারী ও পুরুষের হাতে শাড়ি লুঙ্গি তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন তিনি নিজেই। এসময়  অন্যান্যদের মধ্যে ইকু গ্রুপের পরিচালক ইরফান আলম ইকু, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান, সাংবাদিক এম আর আলম ঝন্টু, সাংবাদিক মিজানুর রহমান মিলন ও তোফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। শাড়ি ও লুঙ্গি বিতরণে থানার পুলিশ সদস্য ও ইকু গ্রুপের কর্মকর্তা - কর্মচারীরা সহযোগিতা করেন । 
 সংসদ সদস্য  সিদ্দিকুল আলম  সিদ্দিক জানান, তাঁর পৈতৃক নিবাস সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে।  তাই তিনি প্রতিবছর ঈদে বোতলাগাড়ী ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গিসহ ঈদ সামগ্রী বিতরণ করেন।  এরই ধারাবাহিকতায় গতকাল ওই সব বিতরণের প্রথম দিনে ৫ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। মঙ্গলবার (৯ এপ্রিল) সৈয়দপুর পৌর এলাকাসহ কয়েকটি পয়েন্টে আরও পাঁচ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করবেন বলে জানান তিনি ।
প্রসঙ্গত, সংসদ সদস্য  সিদ্দিকুল আলম সিদ্দিক শিল্প পরিবার ইকু গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক।