Image

চুকনগরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি, তিনটি মোটরসাইকেলসহ ৬ লক্ষ টাকার মালামাল খোয়া

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার চুকনগরে একই রাতে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোর দল নগদ ১ লাখ টাকা,তিনটি নতুন  মোটরসাইকেল ও কম্পিউটারের হার্ডডিস্ক চুরি করে নিয়ে গেছে যার আনুমানিক মুল্য প্রায় ৬ লক্ষ টাকা।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে থানা পুলিশ উপজেলার চুকনগর বধ্যভূমি সড়কের পাশে থেকে  পরিতাক্ত  পালসার ১৫০ সিসি লাল কালো রঙের একটি মোটরসাইকেল উদ্ধার করে। 

গত বুধবার দিবাগত গভীর রাতে এঘটনা ঘটে। 

ভুক্তভোগী প্রতিষ্ঠানের  ম্যানেজার জামসেদ আলী জানান,

৫/৬ জনের একটি চোর দল প্রথমে আবির ফিসের প্রধান ফটোকের তালার লক ভেঙে ভিতরে ঢুকে পড়ে। এরপর তারা আরএন ট্রেডিং কোং মোটরসাইকেল শোরুমে ছাদের উপর উঠে সিলিকোটার টিন শেডের চাল ভেঙে ভিতরে প্রবেশ করে পিছনের একটি দরজা ভেঙে ফেলে। 

এসময় আলমারিতে রক্ষিত নতুন মোটরসাইকেলের সকল চাবি বের করে তছনছ করে রাখে। নগদ ৪০ হাজার নগদ টাকা, দু'টি পালসার ও একটি হিরোহোন্ডা স্পিলিন্ডার মোটরসাইকেলের চাবি বেচে নিয়ে মোট তিনটি মোটরসাইকেল পিছনের দরজা দিয়ে বের করে নিয়ে যায়। 

পাশে একই ভবনের আবির ফিসের অফিসে রুমের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যাশ টেবিলের ড্রোয়ার রক্ষিত ৬০ হাজার টাকা ও সিসি ক্যামেরার কম্পিউটারের হার্ডডিস্ক খুলে নিয়ে যায় বলে জানিয়েছেন অাবির ফিসের স্বাত্ত্বাধিকারি আব্দুল আলিম শাহিন।

এ নিয়ে সাধারণ ব্যাবসায়িদের মাঝে ভীতিকর 

পরিস্থিতি দেখা দিয়েছে। তারা জান ও মালের নিরাপত্তার লক্ষ্যে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা জানান,খবর পেয়ে বৃহস্পতিবার জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার সার্কেল বি আসিফ ইকবাল সহ পুলিশের একটি দল ঘটনা স্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে চুরি করে পালিয়ে যাওয়ার মোটরসাইকেলটি ফেলে রেখে গেছে। তবে  অপরাধীদের সনাক্ত করতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশি তৎপর অব্যাহত রয়েছে।