Image

পুলিশ সুপারের সাথে সাতক্ষীরা সাংবাদিক কল্যাণ সংস্থার মতবিনিময়

জিএম আবু জাফর, ভোমরা (সাতক্ষীরা): সাতক্ষীরা সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিক এর সাথে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময়। বৃহস্পতিবার সকাল ১১টার সময় সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্যে সাক্ষাতে মিলিত হন। এ সময় পুুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিক সাংবাদিকদের বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। নিপিড়িত ও অসহায় মানুষের পাশে সবসময় সাংবাদিকরাই লেখনির মাধ্যমে ভূমিকা রাখে।

আপনারা আমার বিরুদ্ধেও কলম ধরবেন কারণ ভুল-ত্রæটির উর্দ্ধে নয়, তবে আপনাদের লেখনির মাধ্যমে ভুল সুধরে নিব। একজন পুলিশের অপকর্মের দায় সকল পুলিশের উপর বর্তায় না। পুলিশ বাহিনী একটি চৌকশ ও সু-শৃঙ্খল বাহিনী। এ সময় উপস্থি ছিলেন সাতক্ষীরা সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ও দৈনিক বাংলার সাতক্ষীরা প্রতিনিধি মোঃ আবু সাঈদ, সহ-সভাপতি ও আমাদের নতুন সময় সাতক্ষীরা প্রতিনিধি ডি.এম কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক ডা. মাসুদ রানা, দপ্তর সম্পাদক নাজমুল আলম মুন্না, নির্বাহী সদস্য ও দৈনিক সত্যপাঠের সাতক্ষীরা প্রতিনিধি আলী হোসেন,  মোজাহিদুল ইসলাম,দৈনিক আজকের সত্য প্রকাশ জেলা প্রতিনিধি জি.এম আবু জাফর, ডি.এম আশিকুর রহমান প্রমুখ।

এসময় পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিক সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য আহŸান জানান এবং সাংবাদিক কল্যাণ সংস্থার সমৃদ্ধী কামনা করেন।