Image

সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন ও সাধারণ সভা

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশন সাতক্ষীরা এর ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটি গঠন ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকাল  সাড়ে ৪টায় শহরের নিউ মার্কেট মোড় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন সংগঠনের সভাপতি খন্দকার আনিসুর রহমান।


আগামী ১ বছরের জন্য নতুন এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মেহেদী আলী সুজয়, সহ-সভাপতি আব্দুর রহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাফিজুল ইসলাম আক্কাজ, সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম, অর্থ সম্পাদক সেলিম হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক মো: মাসুদ আলী, কার্যনির্বাহী সদস্য মো: মীর মোস্তফা আলী, আব্দুল্লাহ আল মামুন ও রাহাত রাজা।


সাধারণ সভায় নতুন কমিটির অনুমোদন সহ বিবিধ বিষয় আলোকপাত করা হয়। এছাড়াও সংগঠনের বার্ষিক বনভোজন নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।


এর আগে, গত ২২ জানুয়ারি উৎসাহ-উদ্দীপনা আর জমজমাট আয়োজনের মধ্য দিয়ে  মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশন সাতক্ষীরা'র-২০২৪ নির্বাচন সম্পন্ন হয়। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয় দৈনিক ঢাকা প্রতিদিন এর সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক যুগের বার্তা পত্রিকার মফস্বল বার্তা সম্পাদক খন্দকার আনিসুর রহমান, অপরদিকে দৈনিক কালবেলা ও ঢাকা মেইল এর সাতক্ষীরা প্রতিনিধি গাজী ফারহাদ সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়।