Image

ঢাবিতে কালিগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন কাঁকশিয়ালী’র সভাপতি হাফিজ, সম্পাদক রাব্বি

ন্যাশনাল ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন কাঁকশিয়ালী’র ২০২৩-২৪ কার্যনিবার্হী কমিটির সভাপতি মনোনীত হয়েছেন ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের হাফিজুর রহমান হাফিজ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের কাজী আহসান হাবীব রাব্বি। আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় অপরাজেয় বাংলার পাদদেশে ২৪ জুলাই ‘কাঁকশিয়ালী’র সদস্যদের নিয়ে বিশেষ সভায় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের প্রচার সম্পাদক ও সহকারী প্রক্টর এবং কাঁকশিয়ালী’র প্রতিষ্ঠাতা কাজী ফারুক হোসেন।

শেখ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক জিল্লুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক ফিল্ড অফিসার শেখ শাহ আলম প্রমুখ।

আলোচনা শেষে প্রতিষ্ঠাকালীন সভাপতি আনিম ইরতিজা শোভন এবং সাধারণ সম্পাদক শেখ শাহ আলম, সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি শেখ আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শেখ নাসিমা ইসলামের সুপারিশক্রমে কাঁকশিয়ালী’র প্রতিষ্ঠাতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে হাফিজুর রহমান হাফিজ ও কাজী আহসান হাবীব রাব্বিকে মনোনয়ন দেন।