Image

কালিগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য মনোনীত হলেন যারা

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে প্রাথমিক শিক্ষায় বিভিন্ন ভাবে অবদান রাখায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা, সহকারী শিক্ষক, সহকারী শিক্ষিকাসহ বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষা পদকের জন্য মনোনীত করা হয়েছে।
গত মঙ্গলবার কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা'র সভাপতিত্বে এবং কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সভাপতি সাঈদ মেহেদীর নেতৃত্বে বাছাই কমিটির মাধ্যমে শিক্ষা পদক-২০২৩ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে সেরাদের মনোনীত করা হয়।

কালিগঞ্জ উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করায় শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মনোনীত হয়েছেন এ.কে.এম মোস্তাফিজুর রহমান। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মনোনীত হয়েছেন বেনেদোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহবুদ্দিন আহম্মেদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা দেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রফিকুন্নেছা, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শাহাজান কবির শান্ত, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জাকিয়া সুলতানা, শ্রেষ্ঠ কাব শিক্ষক ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তনুপা সরকার, শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মহৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শেখ ওহিদুর রহমান, শ্রেষ্ঠ অফিস সহকারী মনোনীত হয়েছেন উপজেলা শিক্ষা অফিসের নাসির উদ্দিন। এছাড়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে নলতা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এদিকে শিক্ষা পদক-২০২৩ এর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীত সকলকে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (রেজিঃ এস-১২০৬৮) কালিগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে এবং পরবর্তী পার্যায়েও তাদের সফলতা কামনা করা হয়েছে।