Image

কক্সবাজারে পানিতে ডুবে মারা গেলো বনপাড়ার বকুল-সুমি দম্পতি

নাটোর প্রতিনিধি: কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক দম্পতির মৃত্যু হয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে সী-সেইফ লাইফগার্ড কর্মীরা।

মৃত দুজন হলেন, নাটোরের আবুল কাসেম বকুল (৪২) ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা (৩৪)। বকুল নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়ার বোরহান উদ্দিন আহমেদের ছেলে ও তার স্ত্রী সুলতান আলীর মেয়ে সুমি। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের উপ-পরিদর্শক চাঁন মিয়া।

হোটেল সী-গালের ম্যানেজার নুর মোহাম্মদ রাব্বী জানান, শনিবার সকাল ৯টা ৪০ মিনিটের দিকে তারা দুজন হোটেলের ৩২৭ নাম্বার কক্ষটি ভাড়া করেন। সকালে গোসলের উদ্দেশ্যে তারা দুজন সৈকতে নামেন। কয়েক ঘণ্টা পরও ফিরে না আসায় খোঁজ করতে শুরু করে সী-সেইফ লাইফগার্ড কর্মীরা। পরে তিনি জানতে পারেন পর্যটক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সী-সেইফের লাইফগার্ড সুপার ভাইজার ওসমান গণি বলেন, সকালে খবর পেয়ে লাইফগার্ড কর্মীরা তাদের খোঁজা শুরু করেন। সমুদ্রে ভাসমান অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরে তাদের হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান বলেন, ‘হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয়েছে। দুজনের মরদেহ এখন মর্গে রাখা হয়েছে।’