Image

সাতক্ষীরার কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

মাসুদ পারভেজ: সাতক্ষীরার কালিগঞ্জে মৌসুমী পারভীন (১৭) নামে এক শিক্ষার্থী ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (১০ জুন) সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার মৌতলা ইউনিয়নের পাানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মৌসুমী পারভীন পানিয়া গ্রামের নূর ইসলামের মেয়ে। তিনি চলতি বছর এসএসসি পাশ করে কলেজে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

মৌসুমীর পিতা নূর ইসলাম (৪৫) জানান, সোমবার সকাল পৌনে ৯ টার দিকে এসএসসি পরীক্ষায় আশানুরূপ রেজাল্ট না হওয়াকে কেন্দ্র করে মৌসুমীর সাথে তার মা মনিরা পারভীন ও দাদী নূরজাহান এর মনোমালিন্য হয়। এরপর কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় মৌসুমী। বিভিন্ন স্থানে খোঁজাখুজির একপর্যায়ে সকাল পৌনে ১০ টার দিকে বাড়ির থেকে কিছুটা দূরে জনৈক মশিউর রহমানের বাঁশবাগানের ভিতরে একটি আমগাছের ডালে মৌসুমীর ঝুলন্ত লাশ দেখতে পান তার মা। স্থানীয়দের মাধ্যমে বিষয়টি থানায় জানালে উপপরিদর্শক জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণের উদ্দেশ্যে থানায় নিয়ে আসেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।