Image

কালিগঞ্জে জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবলে রতনপুর হাইস্কুল চ্যাম্পিয়ন

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলার রতনপুর টিএন বিদ্যাপীঠ ও বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যকার তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ খেলা নির্দ্ধারিত সময়ে ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়কে ৪-৩ গোলের ব্যবধানে পরাজিত করে উপজেলার সেরা হয়েছে রতনপুর টিএন বিদ্যাপীঠ। খেলাটি পরিচালনা করেন মুর্শিদ এলাহী বাবু এবং সহকারী হিসেবে ছিলেন মাহবুব এলাহী সোহাগ ও আলিমুজ্জামান রিফাত।
উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উজ্জীবনী ইনস্টিটিউটের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু সার্বিক ব্যবস্থাপনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজী টোকন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানূর রহমান, বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার মন্ডল প্রমুখ।