Image

কালিগঞ্জে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে নামাজগড় ফুটবল একাডেমির জয়

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী দেয়া ফুটবল মাঠে ঐতিহ্যবাহী ডিএমসি ক্লাবের আয়োজনে স্বাধীনতা কাপ-২০২৩ চারদলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের প্রথম খেলা বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের সভাপতিত্বে শ্যামনগর ফুটবল একাডেমি ও কালিগঞ্জের নামাজগড় ফুটবল একাডেমির মধ্যকার খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার।

আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলার নির্দ্ধারিত সময় গোলশূণ্যভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে শ্যামনগর ফুটবল একাডেমিকে ৬-৫ গোলের ব্যবধানে পরাজিত করে কালিগঞ্জের নামাজগড় ফুটবল একাডেমি চারদলীয় স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। উদ্বোধনী খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নামাজগড় ফুটবল একাডেমির জাহিদ।
প্রচুর সংখ্যক দর্শকের উপস্থিতিতে খেলাটি পরিচালনা করেন আন্তর্জাতিক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারী হিসেবে ছিলেন সৈয়দ মোমেনুর রহমান, মুর্শিদ এলাহী বাবু ও আলিমুজ্জামান রিফাত।

আগামী ১৮ সেপ্টেম্বর (সোমবার) টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় কালিগঞ্জ ফুটবল একাডেমি ও কুশুলিয়া কসমস ক্লাব পরস্পর মুখোমুখি হবে।