Image

অল্পের জন্য গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন মেসি

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির হয়ে রোববারই আত্মপ্রকাশ করতে চলেছেন লিওনেল মেসি। তার আগে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন তিনি। তার গাড়ি নিয়ম ভেঙে অন্য একটি রাস্তায় ঢুকে পড়ে। সেই সময় গাড়িতে ছিলেন মেসি। অল্পের জন্য অন্য গাড়ির ধাক্কা থেকে বেঁচে যান। তবে ট্র্যাফিক নিয়ম ভাঙার কারণে তিনি শাস্তি পেতে পারেন বলে জানা গেছে।


এরই মধ্যে এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, মেসির বিলাসবহুল কালো রংয়ের গাড়ি লাল সিগন্যাল ভেঙে অন্য একটি রাস্তার দিকে মোড় নিয়েছে। সেই সময় ওই রাস্তা দিয়ে দ্রুতগতিতে গাড়ি যাচ্ছিল। মেসির গাড়ি ঢুকতে দেখে অন্য গাড়িগুলো গতি কমিয়ে দেয় এবং পাশ কাটিয়ে চলে যায়। ফলে দুর্ঘটনা এড়ানো গেছে।

মেসির গাড়ির পেছনেই ছিল পুলিশের একটি গাড়ি। কিন্তু তারা পেছনে থাকায় মেসির গাড়িটিকে আটকাতে পারেনি। মেসি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন কিনা তা জানা যায়নি। তবে তিনি যে গাড়ির ভেতরে ছিলেন তা বোঝা গেছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন চ্যানেলে সেই ঘটনার ভিডিও দেখানো হয়েছে।

কিছু দিন আগেই মেসিকে দেখা গিয়েছিল ফ্লোরিডার একটি শপিং মলে সপরিবার বাজার করতে। সন্তানদের জন্য খাবার কিনছিলেন তিনি। মেসি যে নিজেই জিনিসপত্র কিনতে চলে আসবেন এভাবে, সেটা কেউই ভাবতে পারেননি। আশেপাশের লোকেরা অবাক হয়ে যান। তবে সেটা কিছুক্ষণের জন্যই। মেসিকে দেখে তার আশেপাশে অনেকেই জড়ো হয়ে যান। ছবি তোলার অনুরোধ করতে থাকেন।


কালো টিশার্ট এবং সাদা প্যান্ট পরা মেসি কাউকে নিরস্ত করেননি। সবার সাথে হাসিমুখে ছবি তুলেছেন। সই দিয়েছেন। সেলফিও তুলেছেন। তারপর নিজেই ট্রলি ঠেলে ঠেলে জিনিসপত্র কিনতে থাকেন। ট্রলিতে রাখা জিনিস দেখে বোঝা গেছে সন্তানদের জন্যই খাবার কিনতে বেরিয়েছেন তিনি। কিছুক্ষণ সেখানে কেনাকাটা করে মেসি বেরিয়ে যান।