Image

সৈয়দপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার ইয়াবা উদ্ধার, মোটরসাইকেল ও টাকা জব্দ

সৈয়দপুর ( নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুরে তালিকাভুক্ত চিহৃিত মাদক ব্যবসায়ী সামসাদ ওরফে সামকে (২৬) গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল ও মাদক বিক্রির ২৬ হাজার টাকা জব্দ করা হয়েছে। বুধবার ( ২১ ফেব্রুয়ারি) গভীররাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সরদার পাড়া এলাকার আমিনুল ইসলামের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে। 
পুলিশ জানায়, শহরের বাঁশবাড়ী টালি মসজিদ এলাকার মৃত কমর উদ্দিনের পুত্র তালিকাভূক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার সামসাদ ওরফে সাম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এনিয়ে পুলিশ তাকে গ্রেফতারে তার বাসায় কয়েকবার অভিযান চালায়।কিন্তু সে বরাবরই ধরাছোঁয়ার বাইরে থাকে। কিন্তু নাছোরবান্দা পুলিশ তাকে ধরতে সোর্সও নিয়োগ করে। এ অবস্থায় পুলিশের হাত থেকে বাঁচতে কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সরদার পাড়ায় কিছুদিন আগে আমিনুল ইসলামের বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। সেখান থেকেই সে সৈয়দপুরে মাদক ইয়াবা ট্যাবলেটের ব্যবসা পরিচালনা করে আসছিল। পুলিশও তাকে হন্যে হয়ে খুঁজছিল। অবশেষে বুধবার (২১ ফেব্রুয়ারি)  সোর্সের দেওয়া গোপন সংবাদে থানা পুলিশ নিশ্চিত হয় সে ওই বাড়ীতে অবস্থান করছে।
পরে সৈয়দপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শাহা আলমের নির্দেশে থানার চৌকষ উপ- পরিদর্শক মো. আহসান হাবিবের নেতৃত্বে এএসআই মাসুদরানা, আবু তালেব ও নির্মল চন্দ্রসহ সঙ্গীয় ফোর্স ওইদিন গভীর রাতে উল্লিখিত এলাকায় সামসাদের নেওয়া ভাড়া বাসায় অভিযান চালায়। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই তাকে তার ঘর থেকে গ্রেফতার করা হয়। এসময় তার ঘর থেকে উদ্ধার করা হয় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট। এছাড়া জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত লাল রঙের (১৬০ সিসি) টিভিএস মোটরসাইকেল, দুইটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ২৬ হাজার ১০০ টাকা। 
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহা আলম চিহৃিত মাদক ব্যবসায়ী সামসাদকে গ্রেফতার ও মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন সৈয়দপুরে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।