Image

সাতক্ষীরার কালিগঞ্জে সংসদ সদস্য পদে মনোনয়ন নিলেন ৪ প্রার্থী

আবুল কালাম বিন আকবার, কালিগঞ্জ (সাতক্ষীরা): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতার লক্ষ্যে কালিগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চার প্রার্থী। এরমধ্যে সাতক্ষীরা-৩ আসন (আশাশুনি-দেবহাটা ও কালিগঞ্জ আংশিক) থেকে একজন এবং সাতক্ষীরা-৪ আসন (শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক) থেকে ৩ জন প্রার্থী মনোনয়ন ফরম নিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সাতক্ষীরা-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রাথী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপির পক্ষ থেকে বুধবার (২৯ নভেম্বর) মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এছাড়া সাতক্ষীরা-৪ আসন থেকে বুধবার মনোনয়ন ফরম নিয়েছেন বাংলাদেশ সাম্যবাদী দল (এমএল) প্রার্থী শেখ তারিকুল ইসলাম। এর আগে গত রবিবার (২৬ নভেম্বর) কালিগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে সর্বপ্রথম মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাতক্ষীরা-৪ আসনে বিকল্প ধারা বাংলাদেশ এর দলীয় প্রার্থী জাপা থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা।
এছাড়া সাতক্ষীরা-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মাহবুবুর রহমান এর পক্ষ থেকে দলটি স্থানীয় নেতৃবৃন্দ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ঘোষিত তফশিল অনুযায়ী ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।