Image

ট্রাম্প ফের  ক্ষমতায় এলে হোয়াইট হাউজ ছাড়ব: ইভানকা

আগামী প্রেসিডেন্ট নির্বাচনে যদি ডোনাল্ড ট্রাম্প ফের নির্বাচিত হন তবে হোয়াইট হাউজ ছাড়তে পারেন তার মেয়ে ও উপদেষ্টা ইভানকা ট্রাম্প। এমনই ইঙ্গিত দিয়েছেন ইভানকা। সিবিএস টিভিকে দেয়া এক সাক্ষাতকারে ইভানকা বলেছেন, তার প্রথম পছন্দ হবে তার নিজের সন্তান ও তাদের সন্তুষ্টি। তার বাবা আগামী প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী হলে তিনি কি তার প্রশাসনে অব্যাহতভাবে দায়িত্ব পালন করে যাবেন কিনা এমন প্রশ্নের জবাবে ইভানকা একথা জানান তিনি।

ইভানকা বলেন, সব সময় আমার সিদ্ধান্ত এমন নিশ্চিত হতে হবে যে, তাদের (সন্তান) প্রয়োজনটিকে আমার সবার আগে বিবেচনায় নিতে হবে। এমনই উত্তর তারা বাস্তবেই আমার কাছ থেকে পেতে চায়। সিবিএসের ‘ফেস দ্য নেশন’ অনুষ্ঠানে ইভানকা আরো বলেন, গত প্রায় আড়াই বছরে আমি এই দেশের প্রায় সব রাজ্যে সফর করেছি।

এটা ছিল সুযোগের পথ করে দেয়া। ট্রাম্প কন্যা ইভানকা বলেন, তার কাজ সম্পন্ন হয় নি। তার ভাষায়, আমরা অনেক করেছি, কিন্তু তা যথেষ্ট নয়।

তিনি কি আনুষ্ঠানিক দায়িত্ব পালনে উদগ্রীব কিনা  এমন  প্রশ্নের ইভানকা বলেন, আমার কাছে সত্যিকার অর্থে রাজনীতি কম আগ্রহের। ২০১৭ সাল থেকে ইভানকা ট্রাম্প ও তার স্বামী জারেড কুশনার প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনে দায়িত্ব পালন করে আসছেন। তার নির্বাচনী প্রচারণায় তারা পালন করেছেন।

 

মানবকণ্ঠ/টিএইচডি