Image

সৈয়দপুর ও নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুর ও নীলফামারীর পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে ছাতা ব্যবসায়ী জাহিদ হোসেন খান চঞ্চল (৬৭) ও মানসিক রোগি ফয়জুল ইসলাম (৬৫) নামে দুইজন নিহত হয়েছেন। রবিবার (৩ নভেম্বর) দুপুরে সৈয়দপুর শহরের রেলওয়ে স্টেশন সংলগ্ন ১ নং রেলক্রসিং এবং সকালে নীলফামারী জেলার সদর উপজেলার দারোয়ানি খয়রাত নগর রেল স্টেশন এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে।
এলাকাবাসি ও সৈয়দপুর রেলওয়ে পুলিশের সুত্র জানায়,মৃত জাহিদ হোসেন চঞ্চল সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার বাসিন্দা শহীদ আবেদ আলী খাঁনের পুত্র এবং বিশিষ্ট ছাতা ও কাঁসা পিতলের তৈজসপত্র ব্যবসায়ী আব্দুল জলিল খাঁনের ছোট ভাই। তিনি দুপুরে উল্লিখিত এলাকার রেললাইন পার হতে গিয়ে রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান। এরআগে সকাল সাড়ে ৭টার দিকে জেলা সদরের দারোয়ানী খয়রাতনগর এলাকায় চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ট্রেন চিলাহাটি এক্সপ্রেসে কাটা পড়ে মারা যান ফয়জুল ইসলাম। তিনি নীলফামারী সদর উপজেলার
 সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া এলাকার মৃত. জবান আলীর ছেলে। তার পরিবারের সদস্যরা জানান,ফয়জুল মানসিক রোগি ছিলেন। শনিবার (২ নভেম্বর) বিকেলে বাড়ি থেকে হন। অনেক খোঁজ করেও তাঁর সন্ধান মেলেনি। পরে রবিবার সকালে চিলাহাটি থেকে ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ফয়জুলের  মারা যাওয়ার খবর পান। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর রেলওয়ের থানার অফিসার ইনচার্জ  সাকিউল আযম। তিনি বলেন সকল আইনী প্রক্রিয়া শেষে মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা করেছে।