Image

কালিগঞ্জে স্কুল শিক্ষককে মুঠোফোনে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

আরাফাত আলী:  সাতক্ষীরার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক দীপঙ্কর সরদারকে মোবাইল ফোনে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। শিক্ষক দীপঙ্কর সরদার অজ্ঞাত ব্যক্তির হুমকি প্রদানের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছেন।
উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা গ্রামের মহেন্দ্রনাথ সরদারের ছেলে শিক্ষক দীপঙ্কর সরদার (৪৪) জানান, গত ১৩ মার্চ বিকেল ৫টা ৫০ মিনিটে তিনি কুশুলিয়ার পুলিনবাবুর হাটখোলা নামক স্থানে অবস্থান করছিলেন। ওইদিন বিকেল ৫ টা ৫৮ মিনিটে তার ব্যবহৃত ০১৭২৭-০৪৪৮৮১ মোবাইল নাম্বারে একটি কল আসে। বিষ্ণুপুর ইউনিয়নের হোগলা গ্রামের শহিদুল ইসলাম নাম পরিচয়ে ০১৯৬৩-৯৭০৬৭৬ মোবাইল নাম্বার থেকে তাকে ফোন দিয়ে পারুলগাছা গ্রামের মৃত গুরুপদ মন্ডলের ছেলে মৃনাল মন্ডলের পক্ষ নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। গালিগালাজ করতে নিষেধ করার একপর্যায়ে দীপঙ্কর সরদারকে প্রাণনাশের হুমকি প্রদানের পাশাপাশি বিভিন্ন প্রকার ক্ষয়ক্ষতি করার হুমকি প্রদান করা হয়। এঘটনায় শিক্ষক দীপঙ্কর সরদার কালিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন যার নম্বর: ১১০২, তারিখ: ২১/০৩/২৪ খ্রি.।
এদিকে একজন সিনিয়র শিক্ষককে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদানের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে স্কুলের শিক্ষার্থী, এলাকাবাসী ও সূধীবৃন্দ এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হুমকিদাতাকে চিহিৃত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তারা প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন।