Image

সৈয়দপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিন দিনেল এমপি সিদ্দিক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে কালবৈখাশী ঝড়ে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে ঘর তৈরির জন্য ব্যক্তিগত তহবিল থেকে এক বান্ডিল নতুন ঢেউটিন দিয়েছেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক। সোমবার (৮ জুলাই) দুপুরে শহরের নতুন বাবুপাড়াস্থ তার অফিস চত্বরে ঝড়ে ক্ষতিগ্রস্ত উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পাঠানপাড়ার বাসিন্দা ভ্যান চালক মো. তৈয়মুল খানকে ওই টিন প্রদান করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  খাতামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা বাবু পাইলট, পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জাতীয় পার্টির স্থানীয় নেতা রাকিব খান, সুজন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ মে গভীর রাতে সৈয়দপুর উপজেলায় কালবৈখাশী ঝড় বয়ে যায়। ওই ঝড়ে উপজেলার বিভিন্ন জায়গায় কাঁচা, পাকা ঘরবাড়ি মারাত্মক ক্ষত্রিগস্থ হয়েছে। উপড়ে পড়ে অসংখ্যক গাছপালাও। ওই ঝড়ে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাঠান পাড়ার বাসিন্দা রিকশাভ্যান চালক তৈয়মুল খানের বাড়ির একটি ঘরও ক্ষতিগ্রস্ত হয়। দরিদ্র রিকশাভ্যান চালক তৈয়মুল খান তাঁর প্রতিদিনের আয়ে তিন বেলা খাবার যোগাড় করতে পারছিলেন না। এ অবস্থায় ঝড়ে ক্ষতিগ্রস্ত বসত ঘর মেরামত করা হয়ে উঠেছিল তাঁর জন্য দুরূহ ব্যাপার। লোক মারফতে তৈয়মুল খানের অসহায়ত্বে বিষয়টি জানতে পারেন  সংসদ সদস্য মো. সিদ্দিকুল আলম সিদ্দিক। পরে তিনি (সংসদ সদস্য) তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে এক বান্ডিল নতুন ঢেউটিন কিনে ওই ক্ষতিগ্রস্ত পরিবারকে হস্তান্তর করেন।