Image

রাজকে ডিভোর্স, যা বললেন পরীমণি

অনলাইন ডেস্ক: গুঞ্জন, আলোচনা, সমালোচনার পর স্বামী শরিফুল রাজকে ডিভোর্স দেয়ার বিষয়ে মুখ খুললেন চিত্রনায়িকা পরীমণি।

বুধবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরানো এক ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিনশট পোস্ট করে পরীমণি ক্যাপশনে লিখেছেন, ‘নিশ্চই এই স্ট্যাটাস এর কথা মনে আছে অনেকেরই! সেবারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেসবুক থেকে এটা ডিলিট করে দিয়েছিলো। তারপর এসব ঘটনার সে পুনরাবৃত্তি করেছে বার বার। সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না, এমনকি সুইসাইড এর মতো হুমকিতেও ব্ল্যাকমেইলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কতো বার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম। কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ওউন করেনি। সবার সামনে আমার বৌ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কিনা এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেলো প্রতিনিয়ত!
আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি।সেও সুযোগ পেতো কারন আইনগতভাবে তার সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি।
এসবে বারবার আমি অসম্মানিত হয়েছি আপনাদের কাছেও।
আমাকে ক্ষমা করবেন।
আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিক ওয়েতে। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেয়া। না হয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা।
বিঃদ্রঃ আমার ছেলের যাবতীয় খরচ মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি একা বহন করবো। এতো দিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ানশিপ এখন তার মা’র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন। ধন্যবাদ।’

এর আগে রোববার (১৭ সেপ্টেম্বর) তিনি ডিভোর্স পেপারে সই করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ফেসবুকে পরীমণি এক পোস্টে জাহিদ খান নামে এক মেকআপ আর্টিস্টকে উদ্দেশ্য করে লেখেন, তাকে তার জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলোতে তিনি সাজিয়েছেন।

তবে এদিনটা কেন গুরুত্বপূর্ণ তা তিনি উল্লেখ করেননি। ওই পোস্টে এম এইচ বিপু নামে এক ফটোগ্রাফার প্রশংসাও করেন তিনি।

পরীমণি লেখেন, ‘ডিয়ার Zahid Khan তুমি আমার জীবনের সব থেকে ইম্পর্টেন্ট দিনগুলোতে আমাকে সাজিয়েছো। আমার বিয়ের রিসেপশন, আমার ছেলের প্রথম বার্থডে, আমার গুরুত্বপূর্ণ অনেক ইভেন্ট থেকে শুরু করে এই (তুমি জানো কি দিন ছিলো এটা) দিনটা তেও তোমার হাতেই আমার সাজ দেখ! তোমার মেকওভার এর দক্ষতা নিয়ে আমার আর নতুন করে কিছু বলার নেই ভাই। তুমি একজন ট্রু ম্যাজিশিয়ান ! এতো ভালোবেসে কাজটা করো তুমি ! আমি প্রতিবার তোমার এই ম্যাজিক টাচ এ মুগ্ধতায় বুদ হয়ে থাকি।
অনেক আনন্দ নিয়ে বাঁচো ভাই। দোয়া।
থ্যাংক ইউ ডিয়ার M H Bipu তুমি ছাড়া এতো সুন্দর ছবিগুলো কি করে হতো!’

২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ে হয়। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম হয়। এই তারকা দম্পতির বিয়ের কিছুদিন পর থেকে দাম্পত্যজীবন খুব একটা ভালো কাটছিল না। ব্যক্তিগত সমস্যার জেরে দীর্ঘদিন আলাদা থাকছিলেন তারা।