Image

কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে গণেশপুর ও থালনা প্রাথমিক বিদ্যালয় উপজেলার সেরা

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা বুধবার (১২ জুন) বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মৌতলা ইউনিয়নের নামাজগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে উপজেলার সেরা হয়েছে ধলবাড়িয়া ইউনিয়নের গণেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ম্যাচসেরা হয়েছে বিজয়ী দলের সূর্য সরকার। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চাম্পাফুল ইউনিয়নের থালনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলের ব্যবধানে মৌতলা ইউনিয়নের উভাকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যাচসেরা হয়েছে বিজয়ী দলের তমা শীল। ফাইনাল খেলা পরিচালনা করেন রবিউল ইসলাম, আলিমুজ্জামান রিফাত, তাপস সরকার ও নাঈম। প্রচুর সংখ্যক দর্শক ক্ষুধে খেলোয়াড়দের ক্রীড়ানৈপুন্য উপভোগ করেন।
উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।
উপজেলা সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আশীষ নন্দী। বিশেষ অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও ফাইনালের সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নয়ন কমার সাহা, একেএম মোস্তাফিজুর রহমান, ওমর ফারুকসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন। ফাইনাল খেলার ধারাবিবরণী দেন শিক্ষক এমআর মোস্তাক।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে উপজেলার ১২ ইউনিয়ন থেকে চ্যাম্পিয়ন ২৪ প্রাথমিক বিদ্যালয়কে একটি করে ফুটবল প্রদান করা হয়।