Image

কালিগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রতনপুর চ্যাম্পিয়ন

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) এর ফাইনাল খেলা বুধবার (২৬ জুন) বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রতনপুর ইউনিয়ন পরিষদ ৬-০ গোলের ব্যবধানে ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন চ্যাম্পিয়ন দলের নূর মোহাম্মদ এবং টুর্নামেন্ট সেরা হয়েছেন রানার্স আপ দলের খেলোয়াড় শাকিল হোসেন।
প্রচুর সংখ্যক দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলা পরিচালনা করেন ফিফা রেফারী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারী হিসেবে ছিলেন সৈয়দ মোমেনুর রহমান, মুর্শিদ এলাহী বাবু ও সাকিব হোসেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজাহার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন। এ সময় টুর্নামেন্ট কমিটির আহবায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেন, উপজেলা আইসিটি অফিসার হেমেন্দ্র নাথ মন্ডল, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজি টোকন, ভাড়াশিলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ধারাবর্ণনায় ছিলেন জাতীয় ধারাভাষ্যকার ইসমাইল হোসেন মিলন ও মোস্তাফিজুর রহমান মোস্তাক।