Image

কালিগঞ্জে ৯ টি চোরাই মোটরসাইকেল ও বিপুল পরিমাণ মালামালসহ ভাংড়ি ব্যবসায়ী আটক

আবুল কালাম বিন আকবার, কালিগঞ্জ (সাতক্ষীরা): ভাংড়ি ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে পুরাতন মালামালের পাশাপাশি চোরাই মোটরসাইকেল, সেচ পাম্পসহ বিভিন্ন মালামাল ক্রয় ও বিক্রয়ের অভিযোগে শেখ আফসার আলী (৫২) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ৯ টি চোরাই মোটরসাইকেল, পুরাতন মোটরসাইকেলের ১১টি তেল ট্যাংকি, মোটরসাইকেলের ৩টি চ্যাসিস, মোটরসাইকেলের ৭ টি ইঞ্জিন, ৪ টি কেসিং, ২টি মোটরের ইঞ্জিন ও ৯ টি সেচ পাম্প। 
 
আটক আফসার আলী উপজেলার পূর্ব মৌতলা এলাকার মরহুম শেখ সবেদ আলীর ছেলে ও মৌতলা বাসস্ট্যান্ডে অবস্থিত জনপ্রিয় মেশিনারিজ নামক দোকানের স্বত্বাধিকারী।
 
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১২ মার্চ) বিকেল ৪ টার দিকে মৌতলা বাসস্ট্যান্ডে অবস্থিত জনপ্রিয় মেশিনারিজ নামক একটি দোকানে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ কুমার সানা ও পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করেন। ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৯টি চোরাই মোটরসাইকেল ও বিভিন্ন চোরাই মালামালসহ ব্যবসায়ী শেখ আফসার আলীকে আটক করা হয়। এ ঘটনায় উপপরিদর্শক সুখদেব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং-৬)।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো: শাহিন বলেন, আটক আফসার আলী দীর্ঘদিন যাবত পুরাতন ভাংড়ি মালামাল ক্রয়-বিক্রয়ের পাশাপাশি উপজেলার বিভিন্ন চোরদের গডফাদারের ভূমিকায় ছিলেন। এর আগেও চোরাই মালামালসহ তাকে আটক করা হয়েছিল। আফসার আলীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। #