Image

রামপালে পুলিশের অভিযানে গাঁজাসহ ২ কারবারি গ্রেফতার

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে বিজন ডাকুয়া (৫০) ও ভারত চন্দ্র রায় (২০) নামের দুই জন মাদক কারবারি কে গ্রেফতার করেছে। 
 
গ্রেফতারকৃত দুই মাদক কারবারি কে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। 
 
আটক বিজন ডাকুয়া উপজেলার বেতবুনিয়া গ্রামের প্রিয়নাথ ডাকুয়ার ছেলে ও আটক ভারত চন্দ্র রায় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কাঠগড় গ্রামের ললিত চন্দ্র রায়ের ছেলে।
 
রামপাল থানা পুলিশ সূত্রে জানা যায়,  শুক্রবার (২৪ মে ) মাদক,অস্ত্র,জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে রামপাল থানার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশ এর তত্বাবধানে এস আই মো: তৌহিদুর রহমান শেখ ও এস আই হুসাইন আহমেদ এর নেতৃত্বে সংগীয় ফোর্স সহ পৃথক অভিযানে রামপাল উপজেলার ছোট সন্ন‍্যসী কালি মন্দিরের সামনে রাস্তার উপর থেকে বিজন ডাকুয়াকে ৫০ (পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব‍্য গাঁজা সহ এবং উপজেলার বড় দূর্গাপুর গ্রামের তমা ব্রীজের উপর থেকে ভারত চন্দ্র রায় কে ৪৫ (পয়তাল্লিশ) গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করা হয়।
 
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস সাংবাদিকদের বলেন,  পৃথক অভিযানে দুইজন মাদক কারবারি কে গ্রেফতার করা হয়েছে। মামলা রুজু করে আটক দুইজন মাদক কারবারি কে বাগেরহাট বিজ্ঞআদালতে প্রেরণ করা হয়েছে। মাদক,অস্ত্র,জুয়া বিরোধী আমাদের অভিযান অব‍্যহত আছে।