Image

সৈয়দপুরে জেলা যুবদলের আহবায়ক পদে ফিরলেন কারামুক্ত তারিক আজিজ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :  সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের আহবায়ক পদে ফিরে এলেন কারামুক্ত যুবনেতা সাবেক পৌর কাউন্সিলর মো. তারিক আজিজ। বৃহস্পতিবার ( ২৫ জানুয়ারি) যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন জেলা যুবদলের আহবায়ক হিসেবে দায়িত্বে বহাল করেছেন এবং কারামুক্তির সাথে সাথে এটি কার্যকর করেছেন তারা। 
সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের পক্ষে  দপ্তর সম্পাদক 
( সহ সভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক পত্রে দায়িত্ব বহালের বিষয়টি জানানো হয়েছে। 
উল্লেখ্য জেলা যুবদলের আহবায়ক তারিক আজিজকে গত বছরের ২ ডিসেম্বর সৈয়দপুর শহর থেকে গ্রেফতার করে পুলিশ। পরদিন তাঁকে জলঢাকা থানার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। বিজ্ঞ আদালত তাঁর জামিন না মঞ্জুর কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলে গত ১০ জানুয়ারি আবার তাঁকে জেলগেট থেকে গ্রেফতার করা হয়। সে সময় তাঁকে ডোমার থানার মামলা গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। ওই মামলায় গত ২২ জানুয়ারি বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তারিক আজিজের জামিন মঞ্জুর করেন। এবং ওইদিনই তিনি কারামুক্ত হন। এদিকে একইদিন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নেতা পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু এবং জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিজওয়ান আক্তার পাপ্পু নীলফামারী কারাগার থেকে জামিনে মুক্তি পান।
এরআগে সৈয়দপুরে গত বছরের ২৯ অক্টোবর পুলিশের দায়ের করা নাশকতা চেস্টার মামলায় কারাবন্দি বিএনপিসহ অন্যান্য সংগঠনের ১০ নেতাকর্মী জামিনে মুক্তি পান সম্প্রতি।